বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

“সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা”

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে
নাদিয়া নাতাসা
নাদিয়া নাতাসা

আলোরদেশ ডেস্ক:

এবারের সেরা রাঁধুনী ১৪২৭-এর ফাষ্ট রানার্স আপ খুলনার নাদিয়া নাতাশা এবং তৃতীয় স্থান অর্জন করেছেন ঢাকার মরিয়ম হোসেন নূপুর। এছাড়া জয়ী হয়েছেন চট্টগ্রামের সাদিয়া তাহের ছয় মাসেরও বেশি সময়ব্যাপী প্রতিযোগিতা শেষে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পর বিজয়ীদের হাতে ট্রফি ও স্মারক চেক তুলে দেন প্রতিযোগিতার তিন বিচারক- অঞ্জন চৌধুরী এবং স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালনা কর্মকর্তা পারভেজ সাইফুল ইসলাম। বিজয়ী হিসেবে সাদিয়া তাহের পেয়েছেন পনেরো লক্ষ টাকা, নাদিয়া নাতাশা পেয়েছেন দশ লক্ষ টাকা এবং মরিয়ম হোসেন নূপুর পেয়েছেন পাঁচ লক্ষ টাকা।

দেশের নানা প্রান্তের রন্ধনশিল্পীদের রান্নার প্রতিভার কথা সারাদেশকে জানানোর প্রতিশ্রুতি নিয়ে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড ৬ষ্ঠ বারের মতো সেরা রাঁধুনী প্রতিযোগিতার আয়োজন করেছিলো। বিভাগীয় অডিশনের মাধ্যমে সারাদেশ থেকে ২৮ জন নির্বাচিত হন। গ্র্যান্ড অডিশনের পর তাদের ১৫ জনকে নিয়ে শুরু হয় মহামঞ্চের (স্টুডিও রাউন্ড) লড়াই। তার আগে বিভিন্ন বিষয়ের এক্সপার্টদের কাছ থেকে তাদের জন্য ছিলো প্রয়োজনীয় গ্রুমিং সেশন। মহামঞ্চে একের পর এক অভিনব চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় তাদের। তাদের কুকিং স্কিলই না, রেসিপিগুলোর প্রক্রিয়া ব্যয় ও মূল্য নির্ধারণে তাদের পারদর্শিতাও যাচাই করা হয়েছে। এরকম কঠিন নানা চ্যালেঞ্জ পার হয়ে নাতাশা, সাদিয়া ও নূপুর সেরা তিনে জায়গা করে নেন। এরপর কক্সবাজারে আরো দু’টো প্রফেশনাল চ্যালেঞ্জের (ফাইভ স্টার কিচেন সামলানোর ‘রেস্টুরেন্ট চ্যালেঞ্জ’ এবং ‘সি-ফুড চ্যালেঞ্জ’) মুখোমুখি হতে হয় তাদের। যার নম্বর নির্ধারণ করে চূড়ান্ত ফলাফল।

সেরা রাঁধুনী ১৪২৭-এর মহামঞ্চে অংশ নেয়া বাকি বারোজনের হাতে বিশেষ সম্মাননা স্মারক ও চেক তুলে দেন প্রতিযোগিতার তিন সম্মানিত বিচারক এক্সিকিউটিভ শেফ শুভব্রত মৈত্র, রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা রীতা, অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা এবং জনাব অঞ্জন চৌধুরী। গ্র্যান্ড ফিনালের বর্ণাঢ্য আয়োজনে আরো ছিলো প্রিয় অভিনেত্রী তারিন জাহানের কুইজ শো, অভিনেতা সাজু খাদেমের কৌতুক আয়োজন এবং গানের দল ‘জলের গান’-এর পরিবেশনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD