বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

শোক দিবসে ৪ হাজার পরিবারকে নিজ হাতে খাওয়ালেন কামরুল হাসান রিপন

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৪৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

আজ ১৫ই আগস্ট। বাঙ্গালী জাতির সবচেয়ে শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনেই ঘাতকরা হত্যা করেছিল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে। এমন নিষ্ঠুর হত্যাকান্ড পৃথিবীতে অদ্বিতীয়। তাই এই দিনটিকে যথাযোগ্য মর্যাদায় স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের মৃত্যু বার্ষিকী পালন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ।

শনিবার সকাল ৮টায় ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন নেতাকর্মীরা। তারপর সারাদিন ব্যাপী মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল সদস্যের মাগফিরাত কামনা করে বেলা ২টায় বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও তবারক বিতরণের আয়োজন করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত।

এরপর ঢাকা-০৫ আসনের ৬১ নং ওয়ার্ডের দনিয়া এলাকায় ৩০০০ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করেন কামরুল হাসান রিপন। এতিম, অসহায়, হতদরিদ্র, খেটে-খাওয়া, দিনমজুর, সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের মাঝে খিচুরী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি। এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এবং কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

তার আগে শোক দিবস উপলক্ষ্যে দুপুর ১টায় মতিঝিল থানার আরামবাগ এলাকাতেও ১০০০ অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করেন ঢাকা-০৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী কামরুল হাসান রিপন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD