বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক হলেন বাদল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা এসকে বাদল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৯ নভেম্বর সন্ধ্যায় দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এবং দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা তুলে দেওয়া হয়। এতে শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক নির্বাচিত হলেন এসকে বাদল।

তার এমন অর্জনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সামাজিক-ব্যবসায়িক বিভিন্ন মহলের পুষ্পিত শুভেচ্ছায় ভাসছেন বাদল। মানুষের ভালোবাসায় সিক্ত তিনি।

৯০-এর দশকের এ ছাত্রনেতা ছাত্ররাজনীতি শুরু করেন পুরাণ ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তারপর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির (বাহাদুর অজয়) সদস্য ছিলেন। পরে কেন্দ্রীয় কমিটির (লিয়াকত-বাবু) অর্থ বিষয়ক সম্পাদক ছিলেন।

এরপর পেশাজীবী রাজনীতি হিসেবে আওয়ামী লীগে আসেন।  দক্ষিণ আওয়ামী লীগের সদস্য হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমানে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক হিসেবেও সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে জানান তিনি।

পেশাগতভাবে তিনি একজন সফল ব্যবসায়ী। মিনার বিল্ডার্সের মালিক এবং মিনার হাউজিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্বে আছেন।

ছাত্রজীবন থেকেই দলের দুঃসময় এবং বিরোধী দলে থাকাকালীন রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। দীর্ঘ দিন ধরে সততা আর নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন এসকে বাদল। এবার যেন তারই পুরস্কার পেলেন তিনি। এজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাদল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD