মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
গুম হওয়া বাবাকে ফিরে পাওয়ার আকুতি জবি শিক্ষার্থীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন

ভোলায় ২য় দফায় ২০ হাজার পরিবারকে ত্রান দিচ্ছে এমপি মুকুল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২ মে, ২০২০
  • ৪০৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
ভোলার বোরহানউদ্দিন-দৌলতখান উপজেলার বিভিন্ন স্থানে ২য় দফায় সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় ও নিম্ন আয়ের ২০ হাজার পরিবারকে ত্রাণ দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।

শনিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ও হাসান্নগর ইউনিয়নে বিতরণ করে এই ত্রাণ বিতরণ কর্মসূচি উদ্ধেধন করেন আলী আজম মুকুল। জানা যায় এই দফায় বোরহানউদ্দিন উপজেলায় ১০ হাজার ও দৌলতখান উপজেলায় ১০ হাজার পরিবারকে ত্রান দেওয়া হবে। এর আগে প্রথম ধাপে নিজস্ব তহবিল থেকে প্রায় ৭ হাজার পরিবারকে খ্যাদসামগ্রী দেন তিনি।

অসহায় এক প্রতিবন্ধী কে ত্রাণ দিচ্ছেন এমপি মুকুল

ত্রাণ বিতরণ কর্মসূচি উদ্ধেধনকালে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, জাতির এই দুর্যোগকালীন মূহুর্তে আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু থাকা পযন্ত আপনাদের পাশে থাকব। আমার বাবা মা নেই আপনারা আমার বাবা মা। তাই আপনাদের সেবা দেওয়া আমার দায়িত্ব। করোনা শুরুর সময় থেকেই আপনাদের সেবা দিতে আমি আমার পরিবার পরিজন সবাইকে ঢাকায় রেখে এলাকায় চলে এসেছি। আমি জানি এখানে আমার জীবনের ঝুঁকি আছে। কিন্তু আমি আপনাদের এই বিপদে রেখে আমি যাবো না।’

ত্রান বিতরণ কর্মসূচি উদ্ধেধন শেষে তিনি ওয়ার্ড পর্যায়ের ত্রাণ কমিটির মাধ্যমে মানুষের কাছে এই ত্রাণ পৌছে দেন। তার এই ত্রাণ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD