সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

বাসমাশিস নির্বাচনে সহ-দপ্তর সম্পাদক প্রার্থী হয়েছেন জবির মোফাজ্জল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
  • ১৪৭ বার পড়া হয়েছে

আলোর দেশ, ঢাকা :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ মোফাজ্জল হোসেন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) নির্বাচন ২০১৯-এ কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।

তিনি ব্যাংকের চাকরি ছেড়ে ২০১৭ সালে ৩৪তম বিসিএস নন ক্যাডার হতে সরকারি হাইস্কুলে যোগদান করেছেন। এরপর থেকে সিনিয়র শিক্ষকদের কাছ থেকে সরকারি মাধ্যমিকের শিক্ষকদের বিভিন্ন সমস্যার কথা জেনে হতাশ না হয়ে স্বপ্ন দেখেছেন সরকারি মাধ্যমিকে শিক্ষকতা একটি আকর্ষণীয় চাকরি হবে।

তখন থেকে তিনি শিক্ষা অধিদপ্ততরের বিভিন্ন শিক্ষা প্রশাসনের জড়িত কর্মকর্তা সহ সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে সরকারি মাধ্যমিকে এন্ত্রিপদ ৯ম গ্রেড এবং অন্যান্য সমস্যা নিয়ে কথা বলেছেন। নবীন শিক্ষকদের সমর্থন নিয়ে আগামীর সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃত্ব দিতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ। সমস্ত নন ক্যাডার শিক্ষকবৃন্দ আশা ব্যক্ত করেছেন তিনি নির্বাচনে জয়ী হবেন।

এ বিষয়ে তিনি বলেন, নির্বাচনে জয়ী হলে সমিতির নেতৃবৃন্দদের নিয়ে এন্ত্রিপদ নবম গ্রেড, সিনিয়র শিক্ষক পদায়ন, টাইমস্কেল ও সিলেকশন গ্রেড নিয়ে হাইকোর্টের রায় দ্রুত বাস্তবায়ন এবং আত্তিকরণ বিধিমালা সহ অন্যান্য সমস্যা নিয়ে কাজ করে একটি গতিশীল সরকারি মাধ্যমিক গঠন করবেন। তিনি সবার কাছে কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক পদে সকল শিক্ষকের কাছে ভোট প্রার্থনা করে এসব অঙ্গীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD