বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

বাবাকে বাঁচাতে সকলের সাহায্য চাইল জবি শিক্ষার্থী রিয়াদ

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ১৫৬ বার পড়া হয়েছে

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৩য় বর্ষের মেধাবী শিক্ষার্থী রিয়াদের বাবা দূরারোগ্য লিভার ক্যান্সারে আক্রান্ত। তাই হতদরিদ্র বাবা কে বাচাঁতে মানবিক সহায্যের আকুতি জানিয়েছেন রিয়াদ।

ঢাকার বিভিন্ন হাসপাতালের চিকিৎসকের চিকিৎসা ব্যবস্থা পত্র থেকে জানা যায়, রিয়াদের বাবা লিভার ক্যান্সারে আক্রান্ত। তার বাবার চিকিৎসা করার জন্য প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

এদিকে, টিউশন আর একটি রেস্টুরেন্টে কাজ করেই চলছিল রিয়াদের পড়াশুনা এর মধ্যে তার বাবার ক্যান্সার ধরা পড়ে। বাড়িতে যা কিছু ছিল তার প্রায় সবই বিক্রি করে এতোদিন চিকিৎসার ব্যয় বহন করা হয়েছে।

এই বিষয়ে রিয়াদ বলেন,আমার ইচ্ছা ছিলো পড়াশোনা শেষে ভালো চাকরি নিয়ে পরিবারের হাল ধরব। সেভাবেই এগুচ্ছিল জীবন। কিন্তু সাজানো গোছানো জীবনে কালবৈশাখীর ঝড় নিয়ে আসলো পরিবারের একমাত্র উপার্জনকারী বাবার ক্যান্সারের খবর।

জবির ইতাহাস বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রিয়াদের পরিবার থাকে নীলফামারী জেলার ডিমলা উপজলায়। বর্তমানে রিয়াদের বাবা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন। চিকিৎসা খরচ এত টাকা বহনের কূলকিনারা না পেয়ে বাবাকে বাঁচাতে সমাজের সকলের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন রিয়াদ।

সাহায্য পাঠানোর ঠিকানা :
বিকাশ অ্যাকাউন্ট- ০১৭৯১৮২২৬২
ডাচ্ বাংলা ব্যাংক মোবাইল অ্যাকাউন্ট- ০১৭৯১৮২২৬২৮

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD