তিন মাসের অগ্রিম বেতন দান করেছেন আশরাফুল

0
13

আলোর দেশ, ঢাকা:
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের কারণে শাস্তি পেয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। সে কারণেই ২০১৩ সাল থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তির বাইরে রয়েছেন তিনি। এরপর ২০১৮ সালে আবার ঘরোয়া ক্রিকেটে ফিরে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হন আশরাফুল। আর এবার করোনা ভাইরাসের কারণে বিসিবি থেকে তিন মাসের অগ্রিম বেতন পেয়েছেন তিনি। সেই বেতনের পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে দান করেছেন আশরাফুল।

সোমবার (এপ্রিল ২৭) এ বিষয়টি নিশ্চিত করেছেন আশরাফুল। তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় সবারই এই কঠিন সময়ে এগিয়ে আসা উচিৎ। দেশের এমন মহামারি হয়েছে বলেই এমটা করেছি। আমি বিসিবি থেকে আমার তিন মাসের বেতনের ৮৫ হাজার টাকা ইতোমধ্যেই দুঃস্থদের দান করে দিয়েছি। কারো মুখে যদি একটু হলেও হাসি ফোটে সেটা নিজের কাছেই ভালো লাগবে।’

তবে এখানেই শেষ নয়। করোনায় অসহায়দের পাশে দাঁড়াতে নিজের স্মারক ব্যাট নিলামে তুলবেন আশরাফুল। প্রথমে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে করা সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলবেন তিনি। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে রেকর্ড গড়া টেস্টে সর্বকনিষ্ঠ ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরির ব্যাটিটি নিলামে তুলবেন এক সময়ের দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here