বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

ঢাবির ২ অনুষদে সেরা হওয়ায় স্বর্ণপদক পাচ্ছেন জবি শিক্ষক খাইরুল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৮৭ বার পড়া হয়েছে
মোঃ খাইরুল ইসলাম । -আলোর দেশ

আলোর দেশ, ঢাকা :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদে সেরা ফলাফল অর্জন করায় স্বর্ণপদক পাচ্ছেন ইসলামিক স্টাডিজ বিভাগের কৃতি শিক্ষার্থী মোঃ খাইরুল ইসলাম।

ভোলা জেলার দৌলতখান উপজেলার এই কৃতি শিক্ষার্থী বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা যায়, তিনি, ২০০৪-৫ শেসনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদের শিক্ষার্থীদের মধ্যে সর্বাধিক ভাল ফলাফল করে এই স্বর্ণপদক পাচ্ছেন।

আজ সোমবার ঢাবির ৫২ তম সমাবর্তনে তার হাতে ‘এটর্নি আলমগীর গোল্ড মেডেল’ ২০০৮ পদক তুলে দেবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এডভোকেট।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তনে ৭৯ জন কৃতী শিক্ষিক, গবেষক ও শিক্ষার্থীকে ৯৮টি স্বর্ণপদক প্রদান করা হবে। এছাড়া ৫৭ জনকে পিএইচডি, ৬ জনকে ডিবিএ এবং ১৪ জনকে এমফিল ডিগ্রি প্রদান করা হবে।

তার এই অর্জনে তাকে স্বাগত জানিয়েছেন ঢাবি ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডঃ আব্দুর রশিদ ও অন্যান্য শিক্ষকগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD