শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

জগন্নাথে প্রথম সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের করণীয়

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ১১১০ বার পড়া হয়েছে

জবি প্রতিনিধি :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর জনাব আব্দুল হামিদের সম্মতিক্রমে আগামী ১১ জানুয়ারি, ২০২০ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন-২০২০। প্রথম সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের করনীয় প্রসঙ্গে বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তি প্রেরন করা হয়েছে।

এতে জানানো হয়েছে, সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটগণ ৭, ৮ ও ৯ জানুয়ারি-২০২০ অফিস চলাকালীন সময়ে (সকাল ৮:০০টা থেকে বিকাল ৪:০০টা) স্ব-স্ব বিভাগ হতে কস্টিউম, ব্যাগ ও গিফট সংগ্রহ করতে পারবেন।

সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd/convocation) থেকে ২০/১২/২০১৯ হতে ৩০/১২/২০১৯ তারিখ পর্যন্ত ‘এন্ট্রিপাস’ সংগ্রহ করতে পারবেন। এন্ট্রিপাসের রঙিন প্রিন্ট নিতে হবে। এন্ট্রিপাসের তিনটি অংশ থাকবে, যা দিয়ে যথাক্রমে কস্টিউম সংগ্রহ, কনভোকেশন ভেন্যুতে প্রবেশ এবং মূল সনদ সংগ্রহ করা যাবে। এন্ট্রি পাসটি কেবল একবারই প্রিন্ট করা যাবে। কোন কারণে প্রিন্ট করতে ব্যর্থ হলে বা প্রিন্টকৃত রঙিন এন্ট্রিপাস হারিয়ে গেলে ০২/০১/২০২০ তারিখের মধ্যে রেজিস্ট্রার দপ্তরে যোগাযোগ করতে হবে।

এন্ট্রিপাস প্রিন্ট করার জন্য িি.িলহঁ.ধপ.নফ/পড়হাড়পধঃরড়হ সাইটে প্রবেশ করে মেসেজর মাধ্যমে প্রাপ্ত টোকেন নম্বর এন্ট্রি করে ঝবধৎপয বাটনে ক্লিক করলে এন্ট্রিপাস ‘ডাউনলোড/প্রিন্ট’ অপশন পাওয়া যাবে। এন্ট্রিপাশ প্রিন্ট (রঙিন) করে সংরক্ষণ করতে হবে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন-২০২০ এ অংশগ্রহণনের জন্য রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে যারা ইতোমধ্যে মূল সনদ উত্তোলন করেছেন তারা দ্বিতীয়বার মূল সনদ পাবেন না। তাদের তালিকা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

এছাড়াও গ্র্যাজুয়েটগণ সমাবর্তনের দিন (১১ জানুয়ারি) বিকাল ৩:০০টা থেকে রাত ৮:০০টা পর্যন্ত, ১২ জানুয়ারি ও ১৩ জানুয়ারি সকাল ৯:০০টা থেকে বিকাল ৪:০০টা স্ব-স্ব বিভাগ হতে মূল সনদ গ্রহণ করবেন। উল্লেখিত তারিখের মধ্যে সনদ গ্রহণ করতে ব্যর্থ হলে, পরবর্তীতে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর থেকে মূল সনদ গ্রহণ করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD