চরফ্যাশনে কৃষকের ধান কেটে প্রশংসায় ভাসছে ছাত্রলীগ

0
63
কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ।

স্টাফ রিপোর্টার :

মরণঘাতি করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের ক্রান্তিকাল চলছে বলে মাঠের পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা কৃষক। এ অবস্থায় ভোলার চরফ্যাশনে আমিনাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের পুখুরিয়ায় ধান কেটে দিচ্ছে ছাত্রলীগের নেতৃবৃন্দরা। এর জন্য তারা বিভিন্নজনের প্রশংসা কুড়িয়েছেন।

মঙ্গলবার (১২ মে) সকাল ১০টা থেকে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জি.এম.শাহীন এর নেতৃত্বে একজন কৃষকদের ২৪ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন ছাত্রলীগের কর্মীরা।

শাহীনের সাথে এই ধান কাটা কর্মসূচিতে অংশ নেন আমিনাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জোবায়ের সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল, সাংগঠনিক সম্পাদক রাকিব, বাংলা কলেজ ছাত্রলীগের সদস্য জাহিদসহ আরও অনেকে।

এ বিষয়ে জি.এম.শাহীন জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে ধান কাটা শ্রমিক সংকটে পড়েছে কৃষক। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ধান কাটা কর্মসূচি আমরা হাতে নিয়েছি। এই ধানকাটা কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি আরও জানান আজকে থেকে চরফ্যাশন উপজেলায় কোন কৃষক ধান কাটার কোন শ্রমিক না পান তাহলে আমরা ধান কেটে তাদেরকে সার্বিক সহযোগিতা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here