মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

খাবার নিয়ে রাজধানীর হতদরিদ্র মানুষের পাশে যুবলীগ

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে
শনিবার রান্না করা খাবার বিতরণ করে যুবলীগের নেতৃবৃন্দ। ছবি : আলোর দেশ।

স্টাফ রিপোর্টার :

পবিত্র মাহে রমজান উপলক্ষে খাবার নিয়ে রাজধানীর গরীব, অসহায় ও হতদরিদ্র সহস্রাধিক মানুষের পাশে যুবলীগ। প্রতিদিনের ন্যায় শনিবার ১১তম রমজানে কেন্দ্রীয় যুবলীগের উদ্যাগে জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণ ও যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রান্না করা খাবার বিতরণ করে যুবলীগের নেতৃবৃন্দ।

এসময় প্রায় ১০০০ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই ধারাবাহিক কর্মসূচি পালন করা হয়।

খাবার বিতরণের পূর্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ও রখাবার বিতরণ করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামিম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী,  দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হারিছ হাসান সাগর, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মহিউদ্দিন, শ্রম ও জনশক্তি সম্পাদক শাহীন মালুম, মহিলা সম্পাদক এ্যাড. মোক্তা আকতার, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আল মাহমুদ টুকু, উপ তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ ত্র্যান ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাসেদুল হাসান সুপ্ত, সহ সম্পাদক সামিউল আমিন, সহ সম্পাদক কামরুল হাসান লিংকন, সহ সম্পাদক  একেএম মোক্তাদির রহমান শিমুল, সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, সহ সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহিম, সহ সম্পাদক আবদুর রহমান জীবন সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সহ সভাপতি কামাল উদ্দিন খান, সহ সভাপতি মুরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, কৃষি ও সমবায় সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোফরান গাজী,  উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, সহ সম্পাদক মিল্টন আহমেদ বাদল, শেখ রাসেল রাজু, সহ সম্পাদক শহিদুল ইসলাম নান্নু,সদস্য এমআর মিঠু সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD