বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

কেন্দ্রীয় যুবলীগের সদস্য হলেন সাইদুর রহমান জুয়েল, বিভিন্ন মহলের শুভেচ্ছা

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৬২২ বার পড়া হয়েছে
বিভিন্ন নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে সাইদুর রহমান জুয়েল। -আলোর দেশ

আলোর দেশ, ঢাকা :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় সম্মেলনের প্রায় ১ বছর পর ২০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কমিটি ঘোষনা করেন। গুরুত্বপূর্ণ এই সহযোগী সংগঠনের সদস্য নির্বাচিত হয়েছেন ঐতিহ্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা সাইদুর রহমান জুয়েল। এমন অর্জনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সামাজিক-ব্যবসায়িক বিভিন্ন মহলের পুষ্পিত শুভেচ্ছায় ভাসছেন জুয়েল।

এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১নং সাংগঠনিক সম্পাদক থেকে সততার সাথে দায়িত্ব পালন করে সুনাম কুড়িয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগের সাথে শুভেচ্ছা বিনিময়।

ছাত্রজীবন থেকেই দলের দুঃসময় এবং বিরোধী দলে থাকাকালীন রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি।বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকা অবস্থায় তাকে জেলে পর্যন্ত যেতে হয়েছে। দীর্ঘ দিন ধরে সততা আর নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন সাইদুর রহমান জুয়েল। এবার যেন তারই পুরস্কার পেলেন তিনি। সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জুয়েল।

বিভিন্ন নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে।

সাইদুর রহমান জুয়েল ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের মানপাশা গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক মৃধা আনোয়ার হোসেন। আর তার মায়ের নাম রাশিদা বেগম। দুই ভাই এক বোনের মধ্যে তিনি সবার বড়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজী সাহিত্যে কৃতিত্বের সাথে অনার্স ও মাষ্টার্স করেছেন সাবেক এই ছাত্রনেতা।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য যুবলীগের সম্মেলনে চেয়ারম্যান করা হয় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশকে। আর সাধারণ সম্পাদক হন মাইনুল হোসেন খান নিখিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD