সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জবিতে লিফট ছিড়ে আটকে যায় শিক্ষার্থীরা সৈয়দা সাজেদা চৌধুরী আর নেই, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দ্বিতীয় ক্যাম্পাস প্রকল্পে কেরানীগঞ্জের চেয়ারম্যানের বাধার অভিযোগ, ১০ দাবিতে উত্তাল জবি জবি শিক্ষার্থীর গায়ে পানির ছিটা, লেগুনা মালিককে প্রক্টরের জরিমানা গুম হওয়া বাবাকে ফিরে পাওয়ার আকুতি জবি শিক্ষার্থীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে
নাহিদুল ইসলাম নাহিদ

আলোর দেশ ডেস্ক :

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক মনোনিত হলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ নাহিদুল ইসলাম নাহিদ। ৩১ জুলাই, ২০২২ তারিখে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরে তাকে সহ-সম্পাদক মনোনীত করেন। নাহিদ একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২০১৪-১৫ (১০ম) ব্যাচের শিক্ষার্থী।

টাঙ্গাইলের সখিপুর উপজেলার বেতুয়া গ্রামের নাহিদ এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও সখিপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

পদপ্রাপ্তির বিষয়ে নাহিদুল ইসলাম নাহিদ বলেন, আমি দীর্ঘ ১২ বছর ধরে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। পরিশ্রমের ফলস্বরুপ বাংলাদেশ ছাত্রলীগের নীতি-নির্ধারকরা আমাকে সহ-সম্পাদক পদে মনোনীত করেছেন। এই জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক, সারা বাংলার ছাত্রসমাজের অহংকার, তৃণমূল ছাত্রলীগ নেতা-কর্মীদের অন্তঃপ্রাণ, ক্রান্তিলগ্নের ক্লান্তিহীন অধিনায়ক, দেশরত্ন শেখ হাসিনার পথ মসৃণ রাখার অগ্রসৈনিক লেখক ভট্টাচার্য দাদার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করিতেছি ।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সর্বদা প্রস্তুত থাকবো এবং দেশরত্ন শেখ হাসিনার চলার পথকে মসৃণ এবং উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে ২০৪১ এবং চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে নিষ্ঠার সাথে, সর্বাত্মকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশরত্ন শেখ হাসিনার বাংলাদেশ ছাত্রলীগের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অংশগ্রহণ করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD