বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

কাক ডাকা ভোরে খাদ্যসামগ্রী নিয়ে দুস্থদের বাড়িতে এমপি মুকুল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে
করোনায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী দিচ্ছেন আলী আজম মুকুল। -আলোর দেশ

আলোর দেশ, ভোলা :

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের কর্মক্ষেত্র বন্ধ থাকায় বাসায় চুলায় আগুন জ্বলেনা অনেকের। মানবতার ডাকে খাদ্যসামগ্রী নিয়ে এমন হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন ভোলা-২ (বোরহানউদ্দিন- দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মকুল।

শনিবার কাক ডাকা ভোরে খাদ্যসামগ্রী নিয়ে তার নির্বাচনী এলাকার অন্তর্ভুক্ত পক্ষিয়া ইউনিয়নের বিভিন্ন বাড়ি ও বস্তিতে স্বশরীরে গিয়ে খাবার পৌছে দেন আলী আজম মকুল।

এর আগে বৃহস্পতিবার ও শুক্রবারে করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে দলীয় নেতাকর্মী ও প্রশাসনকে সাথে নিয়ে বোরহানউদ্দিন-দৌলতখানে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের দিয়ে ট্রাকে করে বিভিন্ন গ্রাম ও চরাঞ্চলে খাদ্যসামগ্রী পৌছে দেন তিনি। এ পর্যন্ত তার নির্বাচনী এলাকায় ৪ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের মোবাইল নাম্বার দিয়ে হটলাইনের ব্যাবস্থা চালু রেখেছেন। কোন অসহায় মানুষ ফোন করলে তার বাড়ি খাদ্যসামগ্রী চলে যাবে বলে জানান আলী আজম মকুল।

বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল ও এক লিটার করে তেল।

এবিষয়ে আলী আজম মুকুল বলেন, ‘যারা সরকারের আইন মানছেন, ঘরে অবস্থান করছেন, তাদের মধ্যে অসহায় ও দুস্থদের আমরা সব ধরনের সহযোগিতা করছি। মেঘনার মধ্যবর্তী চরগুলোতে বসবাসকারী দু’টি ইউনিয়নের ২ হাজার পরিবারকেও এসব খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এছাড়া নির্বাচনী এলাকায় সকল গুচ্চগ্রামের সকলকে ত্রাণসামগ্রী দেয়া হয়েছে। করোনার প্রভাবে সৃষ্ট সংকটের কারণে যতদিন প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজের অসহায়-দুস্থদের সহায়তা করা হবে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD