মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

আটটা থেকে সাড়ে দশটার মধ্যেই জবির সমাবর্তনস্থলে প্রবেশ করতে হবে

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে

জবি প্রতিনিধি :

আগামীকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম সমাবর্তন। প্রায় ১৯ হাজার গ্র্যাজুয়েট সমাবর্তনে অংশগ্রহণ করবেন। গেন্ডারিয়ায় অবস্থিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে (ধুপখােলা মাঠ) -এ সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনের অনুষ্ঠানস্থলে গ্র্যাজুয়েটগণকে সকাল ৮ : ০০টা থেকে বেলা ১১ঃ৩০ টার মধ্যে প্রবেশ করতে হবে বলে জানান কতৃপক্ষ । এরপর কোন ভাবেই সমাবর্তন অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না।

ধুপখােলা মাঠের ১ ও ২ নং গেইট দিয়ে কলা , ব্যবসায় শিক্ষা ও লাইফ এন্ড আর্থ সাইন্স অনুষদের গ্র্যাজুয়েটগণ এবং ৩ নং গেইট দিয়ে বিজ্ঞান , সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদের গ্র্যাজুয়েট প্রবেশ করবেন ।

সমাবর্তনের ভেন্যুতে প্রবেশের কিছু নিয়মাবলী অনুসরন করতে হবে গ্র্যাজুয়েট ও অতিথিদের। বুধবার জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সমাবর্তনে প্রবেশে বিভিন্ন নিয়মাবলী অনুসরনের কথা জানানো হয়।

গ্র্যাজুয়েট ও অতিথিদের জন্য নির্দেশনা :

চ্যান্সেলরের শোভাযাত্রা প্যান্ডেলে প্রবেশের সময় থেকে মাননীয় চ্যান্সেলর মঞ্চে আসন গ্রহণ না করা পর্যন্ত অতিথিবৃন্দসহ সমাবর্তনে অংশগ্রহণকারী সকলে অনুগ্রহপূর্বক নিজ নিজ আসনের সামনে দাঁড়িয়ে থাকতে হবে।

চ্যান্সেলর কর্তৃক সমবর্তন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণার পর চ্যান্সেলর স্থান ত্যাগ না করা পর্যন্ত সবাই অনুগ্রহ পূর্বক নিজ নিজ আসনে অবস্থান করতে হবে ।

গ্র্যাজুয়েটগণ অবশ্যই এন্টিপাস সাথে আনতে হবে । এট্রিপিস হস্তান্তরযােগ্য নয় । এল্টিপাস ব্যতীত কোনভাবেই সমাবর্তন স্থলে প্রবেশ করতে পারবেন না ।

মোবাইলফোন বা অন্য কোনাে ইলেক্ট্রনিক ডিভাইস , হ্যান্ডব্যাগ , ব্রিফকেস , ক্যামেরা , ছাতা , কলম , চাবির রিং , চিরুনী , লিপজেল , খাবার ও পানির বোতল সঙ্গে নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না । গ্র্যাজুয়েটগণ অভিভাবক , স্বামী / স্ত্রী , সন্তান – সন্ততি ও কোন অতিথি নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে পারবেন না। তবে তাঁরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসতে এবং অবস্থান করতে পারবেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD