আই মার্টের জমজমাট কোরবানির পশুর হাট

0
115

আলোর দেশ, ঢাকা :


করোনাভাইরাসের সংক্রমণঝুঁকি এড়িয়ে ঘরে বসেই ক্রেতার হাতে কোরবানির পশু পৌঁছে দিতে ‘অনলাইন কোরবানি হাট’ চালু করেছে দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ‘আই মার্ট’। ক্রেতাদের পছন্দ অনুযায়ী কোরবানির পশু অর্ডার করলে নির্দিষ্ট সময়ে তা পৌঁছে দেবে এই অনলাইন প্রতিষ্ঠানটি।

বর্তমানে করোনাভাইরাস সংক্রমণের আতঙ্ক থাকায় ক্রেতারা কোরবানির গরু হাট এ না গিয়ে সরাসরি অনলাইন মার্কেট থেকে গরু ক্রয় করছেন। করোনার এই দুর্যোগপূর্ণ মুহূর্তে নিরাপদে ঘরে বসেই কোরবানির পশু কেনার জন্য আই মার্ট অনলাইনে ক্রেতার চাহিদা অনুযায়ী নিয়ে এসেছে বিভিন্ন আকারে কোরবানি পশু।

সাশ্রয়ী মূল্যে কোরবানির জন্য অর্গানিক গরু, ফার্মের গরু , ছাগল, মহিষ ও গয়াল আই মার্ট এর অনলাইন শপে পাওয়া যাচ্ছে। এছাড়া গরু কিনলে “ঢাকায় ফ্রি হোম ডেলিভারি দেওয়ার ব্যবস্থা রেখেছেন এই প্রতিষ্ঠানটি। এছাড়া  দেশী (অর্গানিক) গরু সামগ্রিক দরে এবং ফার্ম এর গরু লাইভ ওয়েট (জীবন্ত পুরো গরুর ওজন) এর প্রতি কেজি দরে ও সামগ্রিক দরে বিক্রয় করা হচ্ছে।

ক্রেতা কোরবানির পশু কিনতে চাইলে ২৫ শতাংশ টাকা অফিসে এসে বা ব্যাংকের মাধ্যমে অগ্রীম প্রদান করার নিয়ম রয়েছে। পশু সংগ্রহের দিন পূর্ণ মূল্য পরিশোধ করার নিয়ম রয়েছে। । ক্রেতারা চাইলে ক্রয়কৃত পশু ঢাকার মাংস প্রক্রিয়াকরণ করে নিজ নিজ ঠিকানায় ডেলিভারি দেয়ার ব্যবস্থাও রেখেছেন।

আই মার্টের ইভেন্ট লিংক :
https://www.facebook.com/events/607762673205795/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here