সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

আই মার্টের জমজমাট কোরবানির পশুর হাট

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৫২৫ বার পড়া হয়েছে

আলোর দেশ, ঢাকা :


করোনাভাইরাসের সংক্রমণঝুঁকি এড়িয়ে ঘরে বসেই ক্রেতার হাতে কোরবানির পশু পৌঁছে দিতে ‘অনলাইন কোরবানি হাট’ চালু করেছে দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ‘আই মার্ট’। ক্রেতাদের পছন্দ অনুযায়ী কোরবানির পশু অর্ডার করলে নির্দিষ্ট সময়ে তা পৌঁছে দেবে এই অনলাইন প্রতিষ্ঠানটি।

বর্তমানে করোনাভাইরাস সংক্রমণের আতঙ্ক থাকায় ক্রেতারা কোরবানির গরু হাট এ না গিয়ে সরাসরি অনলাইন মার্কেট থেকে গরু ক্রয় করছেন। করোনার এই দুর্যোগপূর্ণ মুহূর্তে নিরাপদে ঘরে বসেই কোরবানির পশু কেনার জন্য আই মার্ট অনলাইনে ক্রেতার চাহিদা অনুযায়ী নিয়ে এসেছে বিভিন্ন আকারে কোরবানি পশু।

সাশ্রয়ী মূল্যে কোরবানির জন্য অর্গানিক গরু, ফার্মের গরু , ছাগল, মহিষ ও গয়াল আই মার্ট এর অনলাইন শপে পাওয়া যাচ্ছে। এছাড়া গরু কিনলে “ঢাকায় ফ্রি হোম ডেলিভারি দেওয়ার ব্যবস্থা রেখেছেন এই প্রতিষ্ঠানটি। এছাড়া  দেশী (অর্গানিক) গরু সামগ্রিক দরে এবং ফার্ম এর গরু লাইভ ওয়েট (জীবন্ত পুরো গরুর ওজন) এর প্রতি কেজি দরে ও সামগ্রিক দরে বিক্রয় করা হচ্ছে।

ক্রেতা কোরবানির পশু কিনতে চাইলে ২৫ শতাংশ টাকা অফিসে এসে বা ব্যাংকের মাধ্যমে অগ্রীম প্রদান করার নিয়ম রয়েছে। পশু সংগ্রহের দিন পূর্ণ মূল্য পরিশোধ করার নিয়ম রয়েছে। । ক্রেতারা চাইলে ক্রয়কৃত পশু ঢাকার মাংস প্রক্রিয়াকরণ করে নিজ নিজ ঠিকানায় ডেলিভারি দেয়ার ব্যবস্থাও রেখেছেন।

আই মার্টের ইভেন্ট লিংক :
https://www.facebook.com/events/607762673205795/

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD