শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

অসহায় মানুষের পাশে ছাত্রলীগ নেতা সাজিদুল ইসলাম

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ বুধবার, ৬ মে, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

নাদিম আহমেদ:
করোনাভাইরাসের প্রকোপে এখন সারাবিশ্ব অচল অবস্থা। রমজান মাসেও করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলায় চলছে অঘোষিত লকডাউন।মানুষ কর্মক্ষম হয়ে পড়েছে। দুঃস্থ অসহায় মানুষের জন্য সরকার ইতিমধ্যে অর্থ বরাদ্দ সহ প্রণোদনা ঘোষণা করেছে। করোনা মোকাবেলায় দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে।

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সোহেল বর্তমানে পটুয়াখালী জেলার রাঙাবলী উপজেলার মৌডুবী ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় দফায় গরীব দুখী ও অসহায় মানুষকে রমজানের প্রয়োজনীয় দ্রব্য (আলু,পিয়াজ,বুট,মুড়ি,চিনি,চিড়া প্যাকেট) সামগ্রীসহ মোট ৫০ টি পরিবারের মাঝে বিতরণ করেন।

সাজিদুল ইসলাম জানান, দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি,আল-নাহিয়ান খাঁন জয় ভাই ও বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি আমার সাধ্য অনুযায়ী রমজান মাসে করোনাকালে দ্বিতীয় ধাপে অসহায়, দুস্থ মানুষের জন্য কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করে মানুষকে এই দূর্যোগকালে ঘরে থাকতে উদ্ভূত করেছি।

তিনি বলেন, এই মহামারি থেকে পরিত্রাণের জন্য রমজান মাসে বেশি বেশি নেক আমল করে সৃষ্টিকর্তার নিকট সাহায্য প্রার্থনা এবং আমাদের নিজেদের সতর্ক থাকতে হবে। পাশাপাশি গ্রামের অসহায়, দুস্ত মানুষকে সাহায্যের জন্য আমাদের এগিয়ে আসতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD