বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
গুম হওয়া বাবাকে ফিরে পাওয়ার আকুতি জবি শিক্ষার্থীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন

​রাঙ্গাবালীতে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগকে গণসংবর্ধনা

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২২৭ বার পড়া হয়েছে

আলোর দেশ ডেস্ক :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগকে সাংগঠনিক সম্পাদক করায় গণসংবর্ধনা দিয়েছে দলীয় নেতাকর্মীরা। বুধবার বিকেলে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নানা আয়োজন আর উৎসবমুখর পরিবেশে উপজেলা যুবলীগের উদ্যোগে বাহেরচর বাজারে আয়োজিত ওই অনুষ্ঠানে সংবর্ধিত হয়েছেন অ্যাড. সোহাগ। তাকে উপজেলা যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরআগে অভ্যর্থনা জানিয়ে আনন্দ মিছিল করে অ্যাড. সোহাগকে আয়োজনস্থলে নিয়ে আসেন যুবলীগ নেতাকর্মীরা।

ওই সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. আরিফুজ্জামান রনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা যুবলীগের সমন্বয়কারী গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মাহমুদ হাসান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল প্রমুখ।

উল্লেখ্য, পটুয়াখালীর সন্তান অ্যাড. সোহাগ। আগে তিনি আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। ছাত্র রাজনীতিতে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ‘ল’ কলেজ ঢাকা এর সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি একজন সনামধন্য আইনজীবী।

ছাত্রজীবন থেকেই দলের দুঃসময় এবং বিরোধী দলে থাকাকালীন রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন শামীম আল সাইফুল সোহাগ। দীর্ঘ দিন ধরে সততা আর নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন তিনি। এবার যেন তারই পুরস্কার পেলেন সোহাগ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD