বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন অসুস্থ কর্মীর চিকিৎসা তদারকি করতে হাসপাতালে জবি ছাত্রলীগ সভাপতি এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে !

৩৬তম বিসিএস প্রশাসন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি রুমন, সম্পাদক উজ্জ্বল

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ১৮৫ বার পড়া হয়েছে
সভাপতি ও সাধারণ সম্পাদক

আলোর দেশ, ঢাকা :

৩৬তম বিসিএস (প্রশাসন) সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি হয়েছেন মোঃ ইকবাল হোসেন (রুমন) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উজ্জ্বল কুমার হালদা। শুক্রবার ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্যদের উপস্থিতিতে বিয়াম ফাউন্ডেশন, ঢাকায় আগামী ২ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত সকলে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

৩৬তম বিসিএস (প্রশাসন) সার্ভিস অ্যাসোসিয়েশনের কমিটি গঠনের লক্ষ্যে গত ১৫ অক্টোবর সারা দেশের ৬৪ জেলায় একযোগে ব্যাচের সকল সদস্যদের মধ্যে গোপন ব্যালটের মাধ্যমে ভোটের আয়োজন করা হয়। সভাপতি পদে ২জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ২৯১ জন সদস্যের মধ্যে সভাপতি পদে মোঃ ইকবাল হোসেন (রুমন) ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আশরাফুল আলম (সবুজ) ৯৬ ভোট পান। সাধারণ সম্পাদক পদে উজ্জ্বল কুমার হালদার ২২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী অমিত কুমার সাহা ৪৫ ভোট পান।

সভাপতি মোঃ ইকবাল হোসেন (রুমন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। রুমন এর বাড়ী ঢাকা এবং বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে জেলা প্রশাসকের কার্যালয়, গাইবান্ধায় কর্মরত আছেন।

সাধারণ সম্পাদক উজ্জ্বল কুমার হালদার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর পানি সম্পদ কৌশল বিভাগ থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী সম্পন্ন করেছেন। উজ্জ্বল এর গ্রামের বাড়ী বাগেরহাট জেলায় এবং বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি পার্বত্য জেলায় কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD