শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

স্বেচ্ছাসেবক লীগের রজতজয়ন্তী সফল করতে ঘুম নেই আজাদের

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ৩০৯ বার পড়া হয়েছে
মোঃ আবুল কালাম আজাদ হাওলাদার ৥ আলোর দেশ ।

আলোর দেশ, ঢাকা :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী আগামীকাল শনিবার। এ অনুষ্ঠান সফল করতে দিনরাত পরিশ্রম করছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ঢাকা মহানগর দক্ষিন শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ হাওলাদার।

রজতজয়ন্তী উপলক্ষে সংগঠনটি দেশব্যাপী ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির মধ্য রয়েছে আগামীকাল সকাল ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ডসহ সকল শাখার দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন।

সকাল ১০টায় ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ এবং বেলা ১১ টায় বঙ্গবন্ধু ভবনের সামনে থেকে শোভাযাত্রা বের করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই শোভাযাত্রার উদ্বোধন করবেন। এছাড়াও সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ রাজধানীর প্রতিটি ওয়ার্ড ও থানা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয় আলোকসজ্জা করা হবে।

২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী সফল করতে আজাদ ২ সাপ্তাহ ধরে পরিশ্রম করে যাচ্ছেন। কেন্দ্রীয়, মহানগর, থানা ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে দফায় দফায় বৈঠক করছেন। বিভিন্ন পরামর্শ দিচ্ছেন। ব্যানার, ফেস্টুন কিংবা আলোকসজ্জা করতে দিকনির্দেশনা দিচ্ছেন।

গত বৃহস্পতিবার গুলিস্তান খদ্দর মার্কেট ও কাকরাইল এলাকা থেকে দুষ্কৃতিকারীরা স্বেচ্ছাসেবক লীগের কিছু বিলবোর্ড ও ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ আসে। এ অভিযোগ শুনে আবুল কালাম আজাদ স্বশরীরে গিয়ে তা পরিদর্শন করেন এবং এর জোড়ালো প্রতিবাদ করেন।

উল্লেক্ষ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD