মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

শিক্ষার্থী রবিনকে বাঁচাতে জনপ্রতি ২০ টাকা চান বন্ধুরা

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৩৯৬ বার পড়া হয়েছে
ছবি: রবিন কুমার হালদার (সংগৃহীত) -আলোর দেশ

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে স্নাতকোত্তরে অধ্যয়নরত শিক্ষার্থী রবিন কুমার হালদার মরণব্যাধি লিউকেমিয়ায় ভুগছেন। বর্তমানে রবিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হেমাটোলজি বিভাগে চিকিৎসাধীন আছেন। লকডাউন-পরবর্তী চিকিৎসার জন্য ইতোমধ্যেই ভারতে নেওয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

চিকিৎসক বলেছেন, রবিনের যথাযথ চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিতে হবে। এতে প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন।

রবিনের সহপাঠীরা জানায়, ‘একজন মুদি দোকানি বাবার পক্ষে চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব নয়। ‘আমরা প্রত্যেকে যদি ন্যূনতম ২০টি টাকাও রবিনের চিকিৎসার জন্য সাহায্য করি, রবিন বেঁচে যাবে। ১৮ কোটি মানুষের মধ্য থেকে মাত্র ১ লাখ মানুষ যদি ২০ টাকা করে সাহায্য করতে পারি, তাহলেই প্রয়োজনীয় ২০ লাখ টাকার জোগান সম্ভব।’

বিভাগ সূত্রে জানা যায়, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচে সামাজিক বিজ্ঞান অনুষদের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অষ্টম ব্যাচে ভর্তি হন। তার রোল নম্বর বি ১৫০৪০৬০১৮। রবিনের গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। তার বাবার নাম রতন কুমার হালদার। তার মা গৃহিণী। পরিবারে রবিনের আরেকটি বোন আছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. রাইসুল ইসলাম বলেন, বিভাগের অষ্টম ব্যাচ থেকে সর্বোচ্চ সিজিপিএ অর্জনকারী একজন শিক্ষার্থী। দেশের সব মানুষের কাছে রবিনের জন্য সাহায্যের আহ্বান জানান তিনি।

রবিনকে সাহায্য করতে চাইলে নিচের নম্বরগুলোতে মোবাইল ব্যাংকিং বিকাশ/রকেট/নগদ এবং ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো যাবে।

বিকাশ এ সাহায্য পাঠাতে
রাইসুল ইসলাম (শিক্ষক) 
০১৯১১ ১১১০১৬
জুলিয়া তানহা (বন্ধু)
০১৬৩০৯৮১৯০৬
চপল রহমান (বন্ধু)
০১৯৭৪৮৬৪৮৪২

রকেট এ সাহায্য পাঠাতে
মাসুম বিল্লাহ (বন্ধু)
০১৫২১৫০২১৩৫০

নগদ এ সাহায্য পাঠাতে
আশিকুজ্জামান (বন্ধু)
০১৭৫৯১৩১৯৯১

ব্যাংকে সাহায্য পাঠাতে
Md. Raisul Islam (Teacher)
City Bank
Branch: Johnson Road
A/C No.: 2803192486001
Routing No.: 225273254

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD