মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন অসুস্থ কর্মীর চিকিৎসা তদারকি করতে হাসপাতালে জবি ছাত্রলীগ সভাপতি এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত

লোকচক্ষুর অন্তরালে নিঃসার্থ ভাবে অসহায় মানুষদের পাশে ছাত্রলীগ নেতা মোঃ আবু বকর সিদ্দিক

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৯৪১ বার পড়া হয়েছে

নাদিম আহমেদ, পটুয়াখালী:
দেশের এই সংকটময় মুহূর্তে যখন সবাই ফটো তোলার অপরাজনীতি করছেন, ঠিক তখনি গোপনে লোকচক্ষুর আড়ালে অসহায় মানুষদের জন্য নিজ অর্থায়নে ত্রান-সাহায্য দিয়ে কাজ করে যাচ্ছেন পটুয়াখালি জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক।

ইতিমধ্যে তিনি পটুয়াখালীর কলাপাড়ার ধানখালি ইউনিয়নে তার ত্রান-সাহায্য পাঠিয়ে দিয়েছেন। তাছাড়া পটুয়াখালি জেলাতে যে পরিবার গুলো খাদ্যহীন রয়েছে তাদের খোজ পাওয়া মাত্র তিনি তাদের জন্য নিজ অর্থায়নে তার ত্রান-সাহায্য গোপনে তাদের বাসায় পাঠিয়ে দিচ্ছেন। দেশের এই সংকটময় মুহূর্তে কেউ কেউ যখন ফটো তোলায় আর অপরাজনীতিতে ব্যস্ত ঠিক তখনি তার এ গোপন অবদান যেনো মানবিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত।

এ প্রসঙ্গে মোঃ আবু বকর সিদ্দিক বলেন তিনি নিঃসার্থ ভাবে এভাবেই সারাজীবন গরিব, দুঃখী ও অসহায় মানুষদের জন্য কাজ করে যেতে চাই এবং তাদের সকলের মুখে হাসি ফোটাতে চাই। কেননা তাদের পাশে থাকতে পারাটাই তার সবথেকে বড় আনন্দের বিষয় এর মধ্যেই প্রকৃত সুখ খুজে পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD