বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

যুবলীগনেতা আনোয়ার ইকবাল সান্টুকে মনোনয়ন দেওয়ায় ২৫ নং ওয়ার্ডবাসীর উল্লাস

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ২১৬ বার পড়া হয়েছে
আনোয়ার ইকবাল সান্টু। -আলোর দেশ

আলোর দেশ, ঢাকা :

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টুকে মনোনয়ন দেওয়ায় উল্লাসিত এলাকাবাসী।

রবিবার আনোয়ার ইকবাল সান্টুকে নৌকা মার্কার প্রার্থী করে মনোনয়ন ঘোষনার পর এ ওয়ার্ডের মানুষ আনন্দ-উল্লাস করে তাকে শুভেচ্ছা জানায়।

এলাকাবাসীরা জানান, আনোয়ার ইকবাল সান্টু এই এলাকার স্থানীয়। এখানেই তার বেড়ে উঠা। ২৫ নং ওয়ার্ড থেকে তিনি ছাত্ররাজনীতি শুরু করে এখন যুবলীগ দক্ষিনের সহ-সভাপতি। এ ওয়ার্ডের অলি-গলি সবই তার পরিচিত। ওয়ার্ডবাসীর জন্য কাজ করার মানসিকতা আছে তার। তার পজেটিভ গুণাবলী চোখে পরার মত। তাকে নিয়ে ওয়ার্ডবাসী অনেক স্বপ্ন দেখে। সৎ, শিক্ষিত, ত্যগী ও পরিশ্রমী এ নেতাকে মনোনয়ন দেওয়ায় আনন্দিত এলাকাবাসী।

মনোনয়ন পেয়ে আনোয়ার ইকবাল সান্টু বলেন, “২৫ নং ওয়ার্ড থেকে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় আমি আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। এ ওয়ার্ডকে সম্পূর্ণরুপে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত মডেল ওয়ার্ড গড়াই আমার অঙ্গীকার।”

জানা যায়, আনোয়ার ইকবাল সান্টু ১৯৯৮ সালে ২৫নং ওয়ার্ড (তৎকালীন ৬১নং ওয়ার্ড) ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১৯৮৯ সনে বৃহত্তর লালবাগ থানার ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন। ১৯৯২ সালে লালবাগ থানার ছাত্রলীগের সভাপতি ছিলেন।

পরবর্তীতে ২০০১ সালে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হয়ে যুবলীগের রাজনীতিতে আসেন। ২০০৩ সালে ঢাকা দক্ষিণ যুবলীগের যুগ্ম সম্পাদক ও ২০১২ সালে ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি পদে থেকে আজ পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। পড়াশুনা করেছেন তৎকালীন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে।

উল্লেখ্য, রাজধানীর পুরান ঢাকায় অবস্থিত জগন্নাথ সাহা রোড, কাজী রিয়াজুদ্দিন রোড, লালবাগ দূর্গ, পুষ্পরাজ সাহা রোড, আতশ খান লেন, রাজশ্রী নাথ ষ্ট্রীট, হরমোহন শীল ষ্ট্রীট, গঙ্গারাম রাজার লেন, লালবাগ রোড, নগর বেলতলী লেন, শেখ সাহেব বাজার, সুবল দাস রোড নিয়ে গঠিত ২৫ নং ওয়ার্ড। যার আয়তন ০.৩৫৯ বর্গকিলোমিটার। ভোটার রয়েছেন প্রায় ২২ হাজার জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD