বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

মাদারীপুরে অসহায় কৃষকের পাশে জবি ছাত্রলীগ

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ রবিবার, ৩ মে, ২০২০
  • ৪৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
“কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে মাদারীপুরের মোস্তফাপুর ইউনিয়নে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে জেলার মস্তফাপুর ইউনিয়নের সিকিনওহাটা গ্রামের জাহাঙ্গীর মাতুব্বর নামের এক দরিদ্র কৃষকের প্রায় ৩ বিঘা জমির ধান কেটে দিলেন।

শনিবার (৩ মে) দিনব্যাপী তারা ধান কেটে কৃষকের বাড়ি পৌছে দেন।

এ বিষয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বর বলেন, আমি ধান কাটার জন্য লোক পাচ্ছিলাম না, এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা এসে আমার পাকা ধান কেটে বাসায় পৌছিয়ে দিয়েছে। এতে আমার অনেক উপকার হয়েছে। আমি ছাত্রলীগকে এবং শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সাম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, আমি স্থানীয় ২৫/২৬ জন নেতাকর্মীদের নিয়ে কৃষকের তিন বিঘা পাকাধান কেটে বাড়িতে পৌছে দিয়েছি। লোক দেখানোর জন্য নয় বরং বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে যেকোন সময় যে কোন অসহায় মানুষের পাশে অতীতেও ছিলাম ভবিষ্যতে ও তাদের যে কোন সংকটকালীন সময়ে পাশে থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ তথা দেশ রত্ন শেখ হাসিনার নির্দেশ পালন করে যাবো।

এর আগে আসাদুজ্জামান আসাদ বিভিন্ন অসহায় মানুষের পাশে থেকে মানবিক ছাত্রনেতা হিসেবে সকলের প্রসংশা কুড়িয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD