শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

ভোলার লালমোহনে ৯ ঘর লকডাউন

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১৯৬ বার পড়া হয়েছে

ভোলা প্রতিনিধি:
নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি থেকে পালিয়ে এক যুবক ভোলার লালমোহন উপজেলায় এসে আত্মগোপন করেছেন।

এ ঘটনায় মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে লালমোহন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কালাগাজি বাড়িতে নয়টি ঘর লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

পালিয়ে আসা যুবক নাজিম কালাগাজি বাড়ির মানু মিস্ত্রির ছেলে। তিনি নারায়ণগঞ্জে চাকরি করতেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি বলেন, ‘নাজিম নারায়ণগঞ্জ থেকে এসে বাড়িতে আত্মগোপন করেন। তিনি নারায়ণগঞ্জ এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী এক ব্যক্তির বাড়ি থেকে পালিয়ে আসেন। সেখানে আরও কয়েকজন করোনা আক্রান্ত ছিলেন।’

নাজিমের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর সন্দেহে তার বাড়িসহ আশপাশের নয়টি ঘর লকডাউন করে দেয়া হয়েছে। একই সাথে পৌরসভা থেকে দুজন আনসার ভিডিপি সদস্যকে বাড়িগুলো পাহারায় নিযুক্ত করা হয়েছে বলে জানান হাবিবুল হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD