শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

নির্বাচিত হলে আমার মাসিক সম্মানীটুকুও গরিব-দুঃস্থদের বিতরণ করবো

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৭৮১ বার পড়া হয়েছে

আলোর দেশ, ঢাকা :

কাউন্সিলর নির্বাচিত হলে আমার মাসিক সম্মানীটুকুও গরিব-দুঃস্থদের বিতরণ করবো বলে জানান ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ঢাকা-৭ আসনের সাংসদ মােঃ সেলিমের মেজো ছেলে মোহাম্মদ ইরফান সেলিম।

ইরফান সেলিম বলেন, “আমার বাবা হাজী মােঃ সেলিম ঢাকা-৭ আসন থেকে ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন। বৃহত্তর লালবাগের উন্নয়নই তাঁর সার্বিক স্বপ্ন। ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত আমার বাবার বিরুদ্ধে রাজনৈতিক কারণে ১৩৭টি মামলা দায়ের করা হয়েছিল । বাবাকে ১৩ বছর ও মাকে ৩ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছিল।১৯৯৪ সালে আমার বাবা ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৯ ও ৩০ এই দুটি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে উপ – নির্বাচনে আমার মা গুলশান আরা সেলিম ৩০ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়ে ৮ বছর দায়িত্ব পালন করেছেন। এরই ধারাবাহিকতায় আমি ৩০ নং ওয়ার্ডের একজন কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী।

তিনি আরও বলেন, “আমার শ্বশুড় জনাব একরামুল করিম চৌধুরী বর্তমানে নােয়াখালী জেলা আওয়ামী লীগ -এর সাধারণ সম্পাদক এবং ৩ বার নােয়াখালী-৪ আসনের নির্বাচিত সংসদ সদস্য। শাশুড়ী কামরুন নাহার শিউলী কবিরহাট উপজেলার ৩ বার নির্বাচিত চেয়ারম্যান। অর্থাৎ আমি রাজনৈতিক পরিবারেরই সন্তান। কিছু নেওয়ার জন্য রাজনীতি করিনা বরং দেওয়ার জন্য করি।

কাউন্সিলর নির্বাচিত হলে নাগরিকদের সেবায় নিম্নলিখিত কাজগুলো করার অঙ্গিকার করেন এ প্রার্থী।

<> রাস্তাঘাট সংস্কার, স্ট্রীট লাইটিংয়ের সুব্যবস্থাকরণ।
<> পয়ঃনিষ্কাশন ও ময়লা আবর্জনা পরিস্কার।
<> বিশুদ্ধ পানি সরবরাহ ও স্বাস্থ্য সেবা।
<> ডেঙ্গু মুক্ত ও মশক নিধন কার্যক্রম।
<> এলাকায় নিরাপত্তা নিশ্চিতকরণে সিসি ক্যামেরা স্থাপন ।
<> বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা।
<> বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা বাস্তবায়ন।
<> সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে সক্রিয় ভূমিকা পালন।
<> স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, মন্দির ও উপসনালয়সহ বিভিন্ন ক্লাব সমূহের উন্নয়ন ও সংস্কার।
<> ধর্মীয় অনুশাসনের ভিত্তিতে সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক ও ক্রীড়া কার্যক্রম বৃদ্ধিকরণ।

উল্লেক্ষ্য, পহেলা ফেব্রুয়ারি,২০২০ তারিখে ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর নির্বাচন। ওইদিন চকবাজার থানাধীন এই ৩০ নং ওয়ার্ডটিতে ৯টি কেন্দ্রে ভোটগ্রহন চলবে।মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭১৫ জন। যেখানে পুরুষ ভোটার ৯ হাজার ৬০১ জন ও মহিলা ভোটার ৬ হাজার ১১৪ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD