মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
গুম হওয়া বাবাকে ফিরে পাওয়ার আকুতি জবি শিক্ষার্থীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন

জবির প্রথম সমাবর্তন : গাউন ও উপহারসামগ্রী বিতরণ ৭, ৮ ও ৯ জানুয়ারী

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৯০ বার পড়া হয়েছে

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম সমাবর্তন ২০২০ উপলক্ষে অংশগ্রহণকারী শিক্ষক-শিক্ষার্থীদের গাউন ও উপহারসামগ্রী ৭, ৮ ও ৯ জানুয়ারী বিতরণ করা হবে। উক্ত তারিখে বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালীন সময়ে (সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত) স্ব-স্ব বিভাগ থেকে গাউন ও উপহারসামগ্রী সংগ্রহ করা যাবে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয় সমাবর্তনের জন্য কস্টিউম, ব্যাগ, গিফট সংগ্রহ ও প্রদান সংক্রান্ত উপ-কমিটির আহ্বায়ক ও একাউন্টিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আলী নূর আগামী ৫ ও ৬ জানুয়ারী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়াম সকল বিভগের চেয়ারম্যানের নিকট গাউন ও উপহার সামগ্রী হস্তান্তর করবেন।
উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন ১১ জানুয়ারি, ২০২০ তারিখে রাজধানীর গেন্ডারিয়ায় অবস্থিত ধুপখোলা মাঠে অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD