রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে ! শৈশব পেড়িয়ে কৈশোর দেখিনি, কালকে আমার বিয়ে! শোকের মাসে জবি সাংবাদিকদের নির্বাচন, গঠনতন্ত্র বহির্ভূত কার্যক্রমে ফলাফল স্থগিত বামনায় সাংবাদিকদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ চরাঞ্চল ঘুরে করোনা টিকার ফ্রি নিবন্ধন করাচ্ছেন ইউপি চেয়ারম্যান চরফ্যাশনে যুবককে ফাঁসাতে গিয়ে পুলিশ অবরুদ্ধ তৃতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরেছে জবি শিক্ষার্থীরা “সেরা রাঁধুনীতে ফাষ্ট রানার্স আপ নাদিয়া নাতাশা” ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা অক্টোবরে করোনা মোকাবিলায় মোদির মন্ত্রিসভায় রদবদল, শপথ নিলেন ৪৩ মন্ত্রী

জবিতে শিক্ষার্থীদের ‘ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ কর্মসূচি শুরু

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ১৮৮ বার পড়া হয়েছে

আলোর দেশ, ঢাকা :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ‘ক্যাম্পাস আমার দ্বিতীয় বাড়ি, এসো সবাই পরিষ্কার করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘ক্লিন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ অভিযান শুরু হয়েছে।
বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল ১০.৩০ মিনিটে প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। উদ্বোধনী বক্তব্যে উপাচার্য শিক্ষার্থীদের এই উদ্যোগকে স্বাগত জানান এবং ক্যাম্পাসে এই কর্মসূচির ধারাবাহিকতা ধরে রাখার আহ্বান জানান।


এসময় শিক্ষার্থীদের ৫টি গ্রুপ ক্যাম্পাসের কলা অনুষদ, বিজ্ঞান অনুষদ এবং শান্ত চত্বর থেকে মেইন গেইট ও টিএসসিতে পরিষ্কার পরিছন্নতা অভিযান চালান। পরিছন্ন অভিযান শেষে শিক্ষার্থীরা বলেন, এ ক্যাম্পাসটি আমাদের দ্বিতীয় বাড়ি তাই প্রত্যেকের যায়গা থেকে ক্যাম্পাস পরিষ্কার রাখা উচিৎ। যেহেতু আমরা দিনের বেশিরভাগ সময় ক্যাম্পাসেই থাকি আর তা যদি পরিষ্কার রাখি তাহলে এখানে এডিস মশা, ক্ষতিকর কীটপতঙ্গ কিংবা ভাইরাসের প্রকোপ থেকে অনেকটা মুক্ত থাকব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD