বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার জবির সিএসই অ্যালমনাইয়ের নতুন কমিটি : সভাপতি মানিক,সম্পাদক বশির মহানবীকে নিয়ে কটুক্তি, ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জবি শিক্ষার্থীদের মধ্যরাত থেকে সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী সীতাকুণ্ডের বিএম ডিপো মৃত্যুপুরী হওয়ার যেসব কারন অসুস্থ কর্মীর চিকিৎসা তদারকি করতে হাসপাতালে জবি ছাত্রলীগ সভাপতি এক বিন্দু অক্সিজেন মানুষকে বাঁচাবে, এক টুকরো স্বপ্ন শিশুকে বাঁচাবে !

কু‌ড়িগ্রামে বন্যার্তদের মাঝে জ‌বি শিক্ষার্থীদের ত্রাণ বিতরণ

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ২০৯ বার পড়া হয়েছে

আলোর দেশ ডেস্ক:

কু‌ড়িগ্রা‌ম জেলার নাগেশ্বরী ও চিলমা‌রি উপ‌জেলায় জগন্না‌থ বিশ্ব‌বিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী‌দের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার ও বুধবার জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ে অধ্যয়নরত কু‌ড়িগ্রা‌মের শিক্ষার্থী‌দের আ‌য়োজনে এ ত্রাণ বিতরণ করা হয়।

জানা যায়, জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ে অধ্যয়ণরত কু‌ড়িগ্রা‌মের শিক্ষার্থীরা ক্যাম্পা‌সে বন্যার্ত‌দের জন্য টাকা উ‌ত্তোলন ক‌রেন। এ অর্থ দি‌য়ে মঙ্গলবার কু‌ড়িগ্রা‌মের না‌গেশ্বরী উপ‌জেলার নারায়ণপুর ইউ‌নয়ে‌নে ১২০ প‌রিবা‌রের মাঝে ত্রাণ ও বুধবার চিলমা‌রি উপ‌জেলার রতনপুরবাজা‌রে ১৫০ প‌রিবারর মা‌ঝে নগদ অর্থ প্রদান ক‌রা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ের অর্থনী‌তি বিভা‌গের চেয়ারম্যান অধ্যাপক ড.আইনুল ইসলাম,‌চিলমা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের সহকা‌রি শিক্ষক ওবাইদুল হক সি‌দ্দি‌কি,জগন্নাথ বিশ্ব‌বিদ্যালয় সাংবা‌দিক স‌মি‌তির সাধারণ সম্পাদক ল‌তিফুল ইসলামসহ জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থী আলী আকবর সুমন,রওনক জাহান আ‌ফিয়া,পরশ রায়,আসম তু‌হিন,‌খোকন,জীবন,সুজন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD