বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
জবিতে লিফট ছিড়ে আটকে যায় শিক্ষার্থীরা সৈয়দা সাজেদা চৌধুরী আর নেই, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দ্বিতীয় ক্যাম্পাস প্রকল্পে কেরানীগঞ্জের চেয়ারম্যানের বাধার অভিযোগ, ১০ দাবিতে উত্তাল জবি জবি শিক্ষার্থীর গায়ে পানির ছিটা, লেগুনা মালিককে প্রক্টরের জরিমানা গুম হওয়া বাবাকে ফিরে পাওয়ার আকুতি জবি শিক্ষার্থীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন জবির নাহিদ মনগড়া সংবাদ প্রচারের অভিযোগে দেশ রুপান্তরকে ছাত্রলীগের আইনি নোটিশ শেখ হাসিনার পদ্মাসেতু; দক্ষিনাঞ্চলবাসীর এবারের ঈদ অনেক নিরাপদ-আনন্দময় : সুভাষ চন্দ্র বানবাসী মানুষের জন্য ১৭২০ টন চাল, আড়াই কোটি টাকা বরাদ্দ ডলারের বিপরীতে আবারও মান কমলো টাকার

অসুস্থ কর্মীর চিকিৎসা তদারকি করতে হাসপাতালে জবি ছাত্রলীগ সভাপতি

আলোরদেশ ডেস্ক
  • প্রকাশিত হয়েছেঃ রবিবার, ৫ জুন, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে
Ibrahim Forazi_Alordesh
অসুস্থ কর্মীর চিকিৎসা তদারকি করতে হাসপাতালে জবি ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম ফরাজী।

জবি প্রতিনিধি :

ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজে ভর্তি আছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী শান্তা ইসলাম। তাকে দেখতে হাসপাতালে ছুটে যান শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম ফরাজী। রবিবার হাসপাতালের জরুরি বিভাগে দাড়িয়ে থাকার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে কর্মীবান্ধব নেতা হিসেবে সুনাম কুড়ান ইব্রাহীম ফরাজী।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী শান্তা ইসলাম অ্যাজমায় আক্রান্ত হলে তাকে জরুরি ভিত্তিতে ঢাকা ন্যাশনাল মেডিকেল হাসপাতালে ভর্তি করান ইব্রাহীম ফরাজী। এরপর নিজ তদারকিতে চিকিৎসা করান তিনি। রবিবার তিনি স্বশরীরে হাসপাতাল গিয়ে অসুস্থ কর্মীকে দেখে তার চিকিৎসা বেগবান করতে তদারকি করেন।

শান্তার সহপাঠী আবদুর রহিম ফেসবুকে লেখেন, “ভিতরে প্রিয় Md Ibrahim Forazi ভাইয়ের কর্মী। বাইরে দাঁড়িয়ে ভাই অপেক্ষাকৃত। বান্ধবী শান্তা ইসলাম হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে আমারা হসপিটালে নিয়ে আসি। খবর পেয়ে ভাই দ্রুত ছুটে আসেন হসপিটালে। ভর্তি করা থেকে শুরু করে ওষুধ কেনা, টেস্ট করা সবকিছুই ভাই তত্ত্বাবধান করেন। আপনার মতো এমন কর্মীবান্ধব ভাই পেয়ে আমরা আসলেই ধন্য। আপনার সাথে পাড়ি দিব অনেকটা পথ। সব সময় দোয়া ও ভালবাসায় সিক্ত রাখবেন প্রিয় ভাই।”

এবিষয়ে ইব্রাহীম ফরাজী বলেন, “জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটা কর্মীকে আমি নিজের পরিবারের সদস্য মনে করি। পরিবারের কোন সদস্যের বিপদ বা অসুস্থতার ছুটে যাওয়া আমার দায়িত্ব বলে মনে করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© 2020 সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আলোরদেশ লিমিটেড। এই সাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া কপি করা বেআইনি।
প্রযুক্তি সহযোগিতায়ঃ UltraHostBD.Com
RtRaselBD